সমিতি কিপার এর বিশেষত্ব

Posted on | 2 Comments

সমিতি কিপার এর সবচেয়ে বড় সুবিধা হলো এটি ক্লাউড বেজড সফটওয়্যার।  তাই  বিশ্বের যেকোনো প্রান্ত থেকেই ইন্টারনেটে সংযুক্ত হয়ে ব্যবহার করা যায়। আর আপনার সেবায় সর্বদা আমরা আপনার পাশে আছি।

 সমিতি কিপার  সফটওয়্যার মূলত এর সহজ সরল  উপস্থাপনার মাধ্যমে এই বাধা দূর করেছে। এর ফলে ব্যবহার বিধির সাহায্যে যে কেউ খুব সহজে এটি ব্যাবহার করতে পারবে।

সমিতি কিপার একটি ঝামেলাহীন নির্ভুল সমিতি ব্যবস্থাপনা সফটওয়্যার । আপনি খুব সহজেই আপনার সমবায় সমিতির হিসাব-নিকাশ কোন ভুল ভ্রান্তি ছাড়াই পরিচালনা করতে পারবেন।

সমিতি কিপার  কৃত্রিম বুদ্ধিমত্তা এবং হিউম্যান ইন্টারঅ্যাকশনের চমৎকার সমন্বয়। চমৎকার বর্ণিল গ্রাফিক্যাল উপস্থাপনা লেনদেনের যাবতীয় তথ্য প্রদর্শন করে। এবং  কিছু পরোক্ষ ব্যাবসায়িক পরামর্শও প্রদান করে।

সমিতি কিপার  সফটওয়্যার চমৎকার বর্ণিল গ্রাফিক্যাল উপস্থাপনা সংক্ষেপে লেনদেনের যাবতীয় তথ্য প্রদর্শন করে। ফলে যে কেউ খুব সহজে এক নজরে তার সমবায় সমিতির অ্যাকাউন্টের সংক্ষিপ্ত ফলাফল পেতে পারে।

সমিতি কিপার  সফটওয়্যারের মাধ্যমে লাভ-লোকসান, জমা-উত্তোলন, ট্রায়াল ব্যালেন্স, ব্যালেন্স-সীট সব ধরনের দৈনিক,সাপ্তাহিক ,মাসিক এবং বাৎসরিক রিপোর্ট তৈরি করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *